Monday 16 October 2017

OnePlus 5T Coming Soon! Render Shows Galaxy S8-Like Design

OnePlus 5T শীঘ্রই আসছে! উপস্থাপিত গ্যালাক্সি S8- মত ডিজাইন দেখায়



OnePlus 5T শীঘ্রই আসছে! উপস্থাপিত গ্যালাক্সি S8- মত ডিজাইন দেখায়:-


আমরা সবাই জানি যে কোম্পানি এক প্লাস ইতিমধ্যে তার 5 ম প্রজন্মের ফোন, OnePlus 5 উন্মোচন করেছে। ওয়েল, দুটি সংস্করণ 8 গিগাবাইট / 6 গিগাবাইট র্যাম এবং 64 গিগাবাইট / 128 জিবি ইন্টারনাল স্টোরেজ আসে।


সম্প্রতি লঞ্চের পর, ফোনটি অ্যামাজন ভারতে সর্বোচ্চ রাজস্ব আয় বাড়িয়েছে। জনপ্রিয় YouTube ব্যবহারকারীরা কয়েকটি ভিডিও তৈরি করেছেন যা স্পষ্টভাবে দেখায় যে নতুন OnePlus 5 ফ্ল্যাগশিপটি তার প্রতিযোগীদের তুলনায় ভালো।

কয়েক দিন আগে, আমরা একটি খবর শেয়ার করেছি যেখানে আমরা আলোচনা করেছি যে OnePlus 5 মার্কিন বাজারে স্টক আউট হয়েছে। একই খবর এছাড়াও OnePlus 5t আগমন সম্পর্কে আলোচনা। আগের বছরের হিসাবে, OnePlus জুন ২013 সালের সেরা OnePlus 3 উন্মোচন করেছে, যা কেবল মাত্র পাঁচ মাস পরেই এক প্লাস 3 টি দ্বারা অনুসরণ করা হয়েছিল।
সম্প্রতি, স্ল্যাশলাকস তার নতুন ডিসপ্লে ডিজাইনটি প্রদর্শন করে আসন্ন ওয়ানপ্লাস 5 টি এর একটি নতুন রেন্ডার পোস্ট করেছে। ওয়েল, নতুন নকশা দেখায় যে OnePlus 5T স্যামসাং আকাশগঙ্গা S8 সিরিজের নকশা অনুকরণ করবে। Well, এটি এখনও স্পষ্ট নয় যে OnePlus 5T আসবে বা না হবে। যাইহোক, যদি এটি থাকে, তবে 8 জিবি র্যাম এবং 128 গিগাবাইটের অভ্যন্তরীণ প্রসেসর রয়েছে Snapdragon 835 প্রসেসরের সাথে। OnePlus 5T কিছু ক্যামেরা এবং ডিসপ্লে উন্নতি করতে পারে।

No comments:

Post a Comment