Thursday 12 October 2017

আপনার পিসি জন্য সব সেরা ফ্রি সফটওয়্যার

আপনার পিসি জন্য সব সেরা ফ্রি সফটওয়্যার



আপনি আপনার ব্র্যান্ড নতুন পিসি শত শত ডলার ব্যয়, এবং তারপর কি হবে? আপনি যাবেন এবং আপনার পিসের জন্য কেনা প্রথম কাজটি করার জন্য আপনাকে যে সমস্ত সফটওয়্যারগুলি প্রয়োজন সেগুলির উপর আরো অর্থ ব্যয় করতে হবে। ভাইরাস এবং ম্যালওয়ার থেকে আপনার নতুন পিসি রক্ষা করার জন্য আপনার জন্য কেবল পিসি কেনার জন্য আপনার পিসি কেনা কি মনে করেন না।

ভাল চিন্তা করবেন না কারণ সেখানে প্রচুর সফ্টওয়্যার আছে যা আপনাকে সাহায্য করতে আপনার হাত পেতে পারে। আপনি উইন্ডোজ 10 এর জন্য বিনামূল্যে সফ্টওয়্যার পেতে পারেন আপনি মাইক্রোসফ্ট ওয়ার্ডের মত ফ্রি সফ্টওয়্যার পেতে পারেন, আপনি ফটো সম্পাদনা করার জন্য বিনামূল্যে সফ্টওয়্যার পেতে পারেন, আপনি অ্যান্টিভাইরাস ফ্রি সফটওয়্যার এবং ভিডিও এডিটিংয়ের জন্য এমনকি ফ্রি সফ্টওয়্যারও পেতে পারেন। আপনি আপনার নতুন পিসি জন্য ব্যয়বহুল প্রোগ্রামের উপর অনেক টাকা ব্যয় করতে হবে না। পিসি জন্য প্রচুর প্রোগ্রাম আছে তাই এখন আমাদের সেরা কিছু তাকান করা যাক:


1. সেরা অ্যান্টিভাইরাস ফ্রি সফটওয়্যার: Avira অ্যান্টিভাইরাস

Avira ফ্রি অ্যান্টিভাইরাস নিরাপত্তা বৈশিষ্ট্যগুলির একটি বিস্তৃত পরিসীমা অফার করে যা আপনার কাছে সম্ভবত সেরা অ্যান্টিভাইরাস সফটওয়্যারটি পাওয়া যায়। পাশাপাশি শক্তিশালী অ্যান্টিভাইরাস স্ক্যান এবং সুরক্ষা সুবিধাগুলি অবিভা নিরাপদ কেনাকাটার অনুসন্ধান, সিস্টেমের গতি বাড়ানোর এবং ভিপিএন এর মত কিছু চমৎকার বৈশিষ্ট্য প্রদান করে। এটি আপনার পিসি জন্য সবচেয়ে ভাল বিনামূল্যের সফটওয়্যার ডাউনলোড এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি। আরো তথ্যের জন্য এখানে ক্লিক করুন।

এখন বিনামূল্যে অভিরা অ্যান্টিভাইরাস পান

2. সেরা ব্যাকআপ ফ্রি সফটওয়্যার: গুগল ড্রাইভ

এই দিন আপনি শুধু নিজেকে নিরাপদ রাখা একটি বিনামূল্যে অ্যান্টিভাইরাস প্রোগ্রাম ইনস্টল ছাড়া আরও কিছু করতে হবে Ransomware একটি আধুনিক হুমকি যে আপনার তথ্য চুরি করা হচ্ছে এবং তারপর মুক্তিপণ জন্য অনুষ্ঠিত দেখায়। এর অর্থ যদি আপনি বিনামূল্যে সফটওয়্যারটি ডাউনলোড করতে যাচ্ছেন তবে আপনার কম্পিউটারের জন্য কিছু ব্যাকআপ ফ্রি সফটওয়্যার পাওয়ার জন্য আপনার কিছু প্রয়োজন। গুগল ড্রাইভের মত ফ্রি সফটওয়্যার ডাউনলোড অপরিহার্য। আপনার ব্যক্তিগত ডেটা নিরাপদে ব্যাকআপ রাখার জন্য ড্রাইভ আপনাকে 15 গিগাবাইট মুক্ত স্থান দেবে। আপনি এখন এটি প্রয়োজন!

এখনই Google ড্রাইভ পান


3. মাইক্রোসফট অফিসের মত ফ্রি সফ্টওয়্যার

প্রায় সকলকেই মাইক্রোসফট অফিস স্যুটে পাওয়া প্রোগ্রামগুলি ব্যবহার করতে হবে যাতে একটি শীর্ষ অগ্রাধিকার অবশ্যই LibreOffice এর পিসিের মুক্ত সফটওয়্যার ডাউনলোড করতে যায়। Libre Office একটি ওপেন সোর্স প্রোডাক্টিভিটি স্যুট যা মাইক্রোসফ্ট অফিসের প্রতিদ্বন্দ্বিতা করে এবং এমনকি মথ এবং ড্র এর মতো প্রোগ্রামও রয়েছে, যা ব্যয়বহুল মাইক্রোসফট নৈবেদ্যগুলিতে পাওয়া যায় না। আপনি যদি একটি অফিসে কাজ করেন তবে এটি ডাউনলোড করার জন্য একটি অপরিহার্য মুক্ত প্রোগ্রাম।

এখন Libre Office পান


4. মিডিয়া প্লেয়ার: ভিএলসি মিডিয়া প্লেয়ার

পিসি জন্য সেরা বিনামূল্যে প্রোগ্রামের একটি ভিএলসি মিডিয়া প্লেয়ার হয়। এটি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় প্রোগ্রামগুলির মধ্যে একটি এবং প্রায় সব ধরনের ভিডিও ফাইল চালানোর জন্য প্রয়োজনীয় কোডেকগুলি বহন করে। একবার ভিএলসি ডাউনলোড করলে আপনি যেকোনো ধরনের ভিডিও দেখতে পারবেন যা আপনি পাবেন। পাশাপাশি একটি সম্পূর্ণ ভিডিও প্লেব্যাক সমাধান প্রদান হিসাবে ভিএলসি অন্যান্য বৈশিষ্ট্য আছে এবং আপনি এখানে সেরা 5 চেক করতে পারেন।

এখন ভিএলসি মিডিয়া প্লেয়ার পান

5. ফটো এডিটিংয়ের জন্য ফ্রি সফটওয়্যার: জিআইএমপি

ফটোশপের মত ফ্রি সফটওয়্যার চাইলে জিআইএমপি ছাড়া আর কোনও কিছু দেখবে না। জিআইএমপি GNU ইমেজ ম্যানিপুলেশন প্রোগ্রামের জন্য দাঁড়িয়েছে এবং অ্যাডোবি ফটোশপের মতো প্রায়শই শক্তিশালী। এই বিনামূল্যে সফটওয়্যার সম্পাদনা সমস্ত জন্য সম্ভব সম্ভব আপনি শুধু একটি পুরানো ইমেজ স্পর্শ করছেন বা একটি নতুন এক তৈরি করছেন কিনা, জিআইএমপি আপনাকে আপনার সামনে যেকোনো সম্পাদনার কাজের যত্ন নেওয়ার জন্য একটি সামগ্রিক সেট সরবরাহ করে। জিআইএমপি সেরা ফটো সম্পাদনা মুক্ত সফ্টওয়্যার হতে পারে কিন্তু আমরা 5 টি ফ্রি ফটো এডিটিং প্রোগ্রামের একটি তালিকাও জুড়েছি। এটি এখানে দেখুন।

এখন জিআইএমপি পান

6. ভিডিও এডিটিং জন্য বিনামূল্যে সফটওয়্যার: Lightworks

Lightworks অনেক বিনামূল্যে সফটওয়্যার ডাউনলোড ওয়েবসাইটে পাওয়া যায় কিন্তু আপনি এটি অধিকার এখানে পেতে পারেন। এটি আপনি পেতে পারেন শ্রেষ্ঠ সম্পাদনা মুক্ত সফ্টওয়্যার প্রোগ্রাম এবং পেশাদারদের পাশাপাশি অপেশাদার দ্বারা ব্যবহৃত হয়। আপনি যদি একটি উদ্দীপক ভিডিও সম্পাদক বা পরিচালক হন তবে এটি আপনার জন্য ডাউনলোড করার জন্য দুর্দান্ত বিনামূল্যে ভিডিও সম্পাদনা প্রোগ্রাম। অন্যান্য বিনামূল্যে ভিডিও সম্পাদনা প্রোগ্রামের তথ্যের জন্য 

No comments:

Post a Comment