Wednesday 18 October 2017

WhatsApp’s Latest Feature Lets You Track Your Friends In Real-Time

-:হোয়াটসঅ্যাপ এর সর্বশেষ বৈশিষ্ট্য আপনি রিয়েল মধ্যে আপনার বন্ধুদের ট্র্যাক করতে দেয়- সময়:-


যদি আমরা তাত্ক্ষণিক মেসেজিং অ্যাপ্লিকেশন সম্পর্কে কথা বলার আগে হোয়াটসঅ্যাপ প্রথম স্থানে দাঁড়িয়ে আছে। কারণ অনেক মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে ভালবাসেন এবং ধীরে ধীরে এটি গ্রহণ করা হয় যে অ্যাপ্লিকেশন ক্রমাগত ব্যবহারকারীদের প্রবণতা এবং চাহিদা সঙ্গে আপডেট করা হচ্ছে।

গত কয়েক মাস থেকে, আমরা হোয়াটসঅ্যাপ দ্বারা চালু নতুন এবং আশ্চর্যজনক বৈশিষ্ট্য দেখেছি। ওয়েল, পরীক্ষার কয়েক মাস পরে, হোয়াটসঅ্যাপ বিশ্বব্যাপী তার স্থানীয় শেয়ারিং বৈশিষ্ট্য আউট প্রবর্তন হয়

এই সর্বশেষ বৈশিষ্ট্যটি ইতিমধ্যে হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন একটি বিটা সংস্করণ উপর spotted এবং এই বৈশিষ্ট্য ব্যবহারকারীদের বাস্তব সময়ে হোয়াটসঅ্যাপ যোগাযোগের সাথে তাদের ভৌগলিক অবস্থান ভাগ করতে দেয়।



চিত্র উত্স: gadgets.ndtv.com MY FB PAGE-https://www.facebook.com/KALIYAGANJDEEP/
চিত্র উত্স: gadgets.ndtv.com
এই বৈশিষ্ট্যটি খুব কার্যকর হতে চলেছে কারণ এখন আপনি সঠিকভাবে বলতে পারেন যে কোন ব্যক্তিকে আপনার সাথে দেখা করা উচিত কিনা। লাইভ অবস্থান ভাগ করা বৈশিষ্ট্য কেবল ব্যবহারকারীকে অন্যান্য ব্যবহারকারীদের সাথে বর্তমান অবস্থান ভাগ করার বিকল্প দেয়।

বৈশিষ্ট্য এমনকি যখন হোয়াটসঅ্যাপ পটভূমিতে হয় এবং এটি বাস্তব সময় অবস্থান আপডেট রাখে। হোয়াটসঅ্যাপের প্রোডাক্ট ম্যানেজার জাফর খান বলেন, "চ্যাটে আপনার অবস্থান ভাগাভাগি করার জন্য লাইভ অবস্থানটি একটি উপায় এবং সেই চ্যাটের অংশীদাররা তখন আপনার মানচিত্রে আপডেট হিসাবে আপনার রিয়েল-টাইম অবস্থান দেখতে সক্ষম হবে। [এটা] স্বল্পমেয়াদী প্রকৃতি, এটি সময়কাল সীমিত "

এই সমস্ত নতুন বৈশিষ্ট্যটি ব্যবহার করার জন্য অ্যাপ্লিকেশনটি আপডেট করতে ভুলবেন না তারপর "ভাগ করার অবস্থান" ভাগ করে একটি ব্যক্তি বা গোষ্ঠী এবং "অবস্থান" ট্যাবের অধীনে চ্যাট খুলুন। এটি এই বৈশিষ্ট্যটি সক্ষম করবে, ব্যবহারকারীরা অবস্থানকে কতটা ভাগ করতে চান তা টাইমার সেট করতেও পারে।

আপনি আপনার অবস্থান ভাগ করার জন্য নির্বাচন করেছেন এমন প্রত্যেককে আপনি রিয়েল টাইমে মানচিত্রে ঠিক কোথায় দেখতে পারেন। তো, এই ব্যাপারে তোমার মতামত কী? নীচের মন্তব্য বাক্সে আপনার মতামত শেয়ার করুন।

No comments:

Post a Comment