Tuesday 17 October 2017

WhatsApp For Android Is About To Get This Awesome New Feature

1.WhatsApp For Android Is About To Get This Awesome New Feature:-
          -:অ্যান্ড্রয়েড জন্য হোয়াটসঅ্যাপ এই বিস্ময়কর নতুন বৈশিষ্ট্য পেতে সম্পর্কে হয়:-





যদি আমরা তাত্ক্ষণিক মেসেজিং অ্যাপ্লিকেশন সম্পর্কে কথা বলার আগে হোয়াটসঅ্যাপ প্রথম স্থানে দাঁড়িয়ে আছে। কারণ অনেক মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে ভালবাসেন এবং ধীরে ধীরে এটি গ্রহণ করা হয় যে অ্যাপ্লিকেশন ক্রমাগত ব্যবহারকারীদের প্রবণতা এবং চাহিদা সঙ্গে আপডেট করা হচ্ছে।

গত কয়েক মাস থেকে, আমরা হোয়াটসঅ্যাপ দ্বারা চালু নতুন এবং আশ্চর্যজনক বৈশিষ্ট্য দেখেছি। ভাল, অ্যান্ড্রয়েডের জন্য হোয়াটসঅ্যাপের সাম্প্রতিক বিটা সংস্করণটি বেশ কিছু আপডেট পেয়েছে যার মধ্যে একটি বৈশিষ্ট্য রয়েছে যা আপনি আপনার নম্বরটি পরিবর্তন করার সময় পরিচিতিগুলি সূচিত করবেন।

Digit দ্বারা রিপোর্ট হিসাবে, Teknepolis ওয়েবসাইটটি সর্বশেষ প্যাকেজ 2.17.375 ডাউনলোড এবং ইনস্টল করার সময় কম জায়গা নেয় এবং এটি আপনি হোয়াটসঅ্যাপে আপনার ফোন নম্বর পরিবর্তন যখন আপনার হোয়াটসঅ্যাপ যোগাযোগ সূচিত হবে যে একটি প্রধান আপডেট এনেছে বলে।




সুতরাং, এই আপডেটের সাথে, হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের প্রতিটি হোয়াটসঅ্যাপ পরিচিতিগুলি আপডেট করা ফোন নম্বর সম্পর্কে ম্যানুয়ালি জানাতে হবে না। ব্যবহারকারীরা তাদের পরিচিতি নম্বরগুলিতে পরিবর্তন সম্পর্কে জানতে চায় এমন পরিচিতিগুলিকে কাস্টমাইজ করার ক্ষমতাও থাকবে।

হিসাবে এই নতুন বৈশিষ্ট্য হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন একটি বিটা সংস্করণ পাওয়া যায়। সুতরাং, যদি আপনি একটি বিটা পরীক্ষক হন, তাহলে আপনাকে Google Play Store এর মাধ্যমে অ্যাপটি আপডেট করতে 
সুতরাং, আপনি এই নতুন বৈশিষ্ট্য সম্পর্কে কি মনে করেন? নীচের মন্তব্য বাক্সে আপনার মতামত শেয়ার করুন।

MY FACEBOOK PAGE-https://www.facebook.com/KALIYAGANJDEEP/

No comments:

Post a Comment