Tuesday 17 October 2017

Latest Windows 10 Update Secretly Installs This App On Your Computer



সর্বশেষ উইন্ডোজ 10 আপডেট গোপনে আপনার কম্পিউটারে এই অ্যাপ ইনস্টল

কয়েকদিন আগে আমরা দেখেছি মাইক্রোসফট উইন্ডোজ 10 এর জন্য একটি সংযোজনীয়

আপডেটকে ধাক্কা দিয়েছে যা ব্যবহারকারীদের মৃত্যুর কুখ্যাত নীল পর্দা নিয়ে আসে। মাইক্রোসফটের মতে, সমস্যাটি একটি "প্রকাশনার বিষয়" এর কারণে ঘটেছে।

এখন মাইক্রোসফট আরেকটি প্রধান উইন্ডোজ 10 আপডেটের জন্য readying হয় যে এই মাসে একদা আঘাত সম্পর্কে ছিল। প্রত্যাশিত স্রষ্টা আপডেট কিছু নকশা উন্নত এবং আনুমানিক অধীনস্থ ফণা উন্নতি আনতে প্রত্যাশিত।

এটি বলে যে আসন্ন পতন সৃষ্টিকারীদের আপডেট একটি ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করবে। কিন্তু, নতুন আপডেটের রান-আপে, কোম্পানি একটি প্যাচ আপডেট প্রকাশ করেছে যা জোরপূর্বক ব্যবহারকারীদের অনুমতির অনুমতি ছাড়াই একটি অ্যাপ্লিকেশন ইনস্টল করেছে।



কয়েকটি উইন্ডোজ 10 ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে তাদের কোনও অনুমতি বা বিজ্ঞপ্তি ছাড়াই তাদের কম্পিউটারে ইনস্টল করা "ফটো অ্যাড-অন" নামে একটি অ্যাপ পাওয়া যায়। আরো বিভ্রান্তিকর কি, অ্যাপটিও উইন্ডোজ স্টোরে পাওয়া গিয়েছে কিন্তু এটি কোনও সঠিক বর্ণনা বহন করে না যা এটি করে।

চিত্র ক্রেডিট: deccanchronicle.com
চিত্র ক্রেডিট: deccanchronicle.com
শুধু এই নয়, অ্যাপটিও Xbox কনসোল, হোল্লোন্স এবং উইন্ডোজ মোবাইল এ সমর্থনের দাবি করে। যাইহোক, অ্যাপ্লিকেশন নাম ফটো অ্যাড-অন, এটি সম্ভব হতে পারে যে অ্যাড-অন এর মাধ্যমে ফটোগুলি অ্যাপ্লিকেশনে ভবিষ্যতে আপডেট এবং ফিচারগুলি মাইক্রোসফটকে ধাক্কা দেবে।

মাইক্রোসফট এখনও এই আপডেটের কার্যকারিতা কোনো আধিকারিক বিবৃতিটি প্রকাশ করেনি। তো, এই ব্যাপারে তোমার মতামত কী? নীচের মন্তব্য বাক্সে আপনার মতামত শেয়ার করুন।

No comments:

Post a Comment