Sunday 2 December 2018

Meet The World’s First On-Screen Camera Smartphone

Meet The World’s First On-Screen Camera Smartphone




বিশ্বের প্রথম পর্দায় ক্যামেরা স্মার্টফোনের সাথে দেখা করুন
সুপরিচিত দক্ষিণ কোরীয় দৈত্য স্যামসাং এবং সুপরিচিত চীনা স্মার্টফোন প্রস্তুতকারক, অবশ্যই, আমি হুয়াওয়ে ছাড়া অন্য কারো কথা বলছি না যারা ইতিমধ্যেই প্রথম অন-স্ক্রিন ক্যামেরা স্মার্টফোন প্রবর্তনের চলমান ট্র্যাকে রয়েছে, কারণ এটি প্রত্যাশিত আগামী বছরের জন্য স্মার্টফোন প্রবণতা হতে।

প্রবণতা ইতিমধ্যে ধারণ করা হচ্ছে, বাজার আরো খবর প্রদর্শন শুরু করা হয় এবং সুপরিচিত চীনা বহুজাতিক প্রযুক্তি কোম্পানী, অবশ্যই, লেনিও অন্য বিকল্প হিসাবে আসে।

এই মাসের হিসাবে, অবশ্যই, দক্ষিণ কোরিয়ার দৈত্য স্যামসাং এবং সুপরিচিত চীনা স্মার্টফোন প্রস্তুতকারক হুয়াওয়ে বাজারে বাজারে দুটি নতুন স্মার্টফোন প্রবর্তনের মাধ্যমে ডিসেম্বর চিহ্নিত হবে। দুটি ব্র্যান্ড প্রথম নন-মার্কিং এবং সীমাহীন মডেলগুলি পরিবেশন করার প্রস্তুতি নিচ্ছে, যেখানে সামনে ক্যামেরা এবং স্বাভাবিক সেন্সরগুলির বৈশিষ্ট্যগুলি আক্ষরিক পর্দার অংশ হয়ে উঠেছে।

কিন্তু এই প্রতিযোগিতায় নতুন প্রতিদ্বন্দ্বী রয়েছে, অবশ্যই, আমি সুপরিচিত চীনা বহুজাতিক প্রযুক্তি সংস্থা লেনিভো ছাড়া অন্য কারো কথা বলছি না, যারা ডিসেম্বরে ডিসেম্বরে এই বৈশিষ্ট্যগুলি এবং বৈশিষ্ট্যগুলির সাথে একটি নতুন স্মার্টফোন ঘোষণা করবে এবং এটি সমস্ত- নতুন লেনিও Z5s।

এই ঘোষণাটি হুয়াওয়ে তার নিজের ঘোষণা করার কয়েকদিন পরে হাজির হয়েছিল, যা দেখায় যে সুপরিচিত স্মার্টফোনের নির্মাতারা এই সংবাদটি প্রকাশের জন্য সত্যিই আগ্রহী।



চীনের সুপরিচিত চীনা স্মার্টফোন প্রস্তুতকারক, হুয়াওয়ে, তার অংশে একটি চীনা সংগীত তারকা জ্যাকসন ইয়ের জন্মদিনের কথা মনে করেন, যা কেবল তার নতুন হুয়াভি নোভাটির নকশাটি প্রদর্শন করতে পারে।

এই রূপে, পর্দার বাইরে নতুন মডেল এবং ক্যামেরাটির অবস্থান সম্পর্কে কিছুই জানত না, তবে, এটি ক্যামেরা সহ পিছনের দিকে হুয়াওয়ে P20 Pro এর মতো কিছু মডেল হওয়া উচিত।



তাছাড়া, আগামী বছরের প্রথম ত্রৈমাসিকে প্রবর্তিত দক্ষিণ কোরীয় দৈত্য স্যামসাং এর গ্যালাক্সি এস 10 এর আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি বাজারে বড় তারকা হতে পারে যা ইতোমধ্যে "ইনফিনিয়-ও" হিসাবে ডাব্লুবিহীন প্রযুক্তিকে সংহত করতে পারে। তবে পরিকল্পনাগুলি এই বছরের উদ্ভাবনটি প্রত্যাশা করার জন্য কেবল লাইন এ মডেলটি চালু করতে হবে, কারণ এটি অন্যান্য মডেলগুলির পিছনে তিনটি ক্যামেরা অন্তর্ভুক্ত করার সাথে সম্পন্ন করেছে। তো, এই ব্যাপারে তোমার মতামত কী? শুধু নীচের মন্তব্য বিভাগে আপনার সব মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment