Thursday 13 December 2018

Vivo To Launch Its First Dual Display & Triple Camera Smartphone





সুপরিচিত চীনা স্মার্টফোনের নির্মাতা, অবশ্যই, VIVO NEX একটি পূর্ণ-পর্দা প্রদর্শনের জন্য প্রথম স্মার্টফোন ছিল, হ্যাঁ, এই স্মার্টফোন সম্পূর্ণভাবে পার্শ্ব বিজেলগুলি নির্মূল করতে পরিচালিত হয়েছিল, এভাবে 'নকচ' ব্যবহার এড়াতে সক্ষম হয়েছিল, যা সক্ষম হয় না সবাই সন্তুষ্ট।

এখন, সুপরিচিত চীনা স্মার্টফোনের নির্মাতা, অবশ্যই, আমি ভিওও এর পরবর্তী উপস্থাপনাটি অবশ্যই অবশ্যই NEX 2 এর সাথে উপস্থাপনের মতো অন্য কেউ সম্পর্কে কথা বলছি।




বিবর্তন "VIVO NEX" পরিসীমা
বছরের শুরুতে, সুপরিচিত চীনা স্মার্টফোনের নির্মাতা, অবশ্যই, আমি ভিভিও ছাড়া অন্য কারো কথা বলছি না, এটি সমস্ত উদ্ভাবনী ডিজাইনগুলির সাথে একটি অল-স্ক্রিনের স্মার্টফোনের জীবনকে বিস্মিত করে।


হ্যাঁ, এই বছরের শুরুতে ভিভো তার সমস্ত নতুন ভিভো এনএক্স চালু করেছে যার মধ্যে পর্দাটি প্রায় পুরো সামনে স্থানটি দখল করে নিয়েছে। সমাধান হাউজিং উপরের অংশে একটি প্রত্যাহারযোগ্য সামনে ক্যামেরা অন্তর্ভুক্ত ছিল। তবে, সুপরিচিত চীনা স্মার্টফোন প্রস্তুতকারক এক ধাপ এগিয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে, কিন্তু এই সময় NEX এস এর প্রথম প্রজন্মের মতো উদ্ভাবনী হবে না।

হ্যাঁ, ভিভো এনএক্সের পরবর্তী প্রজন্ম অবশ্যই, NEX 2 আনুষ্ঠানিকভাবে উপস্থিত হতে চায় এবং এই NEX 2 সম্পর্কে সবচেয়ে প্রতিশ্রুতিশীল বিষয় হল এটি এখন ব্র্যান্ডের অফিসিয়াল টিজারে এসেছে। এই বৈশিষ্ট্যগুলির সাথে আমরা কোনও স্মার্টফোনের (ভিভো নেক্স 2) প্রথমবার দেখি না: -

সামনে ক্যামেরা এবং খাঁজ ছাড়া পূর্ণ পর্দা প্রদর্শন।
কোন motorized ক্যামেরা নেই।
পিছনে দ্বিতীয় পর্দা আপনি প্রধান ক্যামেরা সঙ্গে selfies নিতে পারবেন।

আমরা সবাই দেখেছি যে কয়েক সপ্তাহ আগে নুবিয়া কীভাবে তার সর্বশেষ ফ্ল্যাগশিপটি দিয়েছিল, অবশ্যই নুবিয়া এক্স, কিন্তু, সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতা ভিভো তার সমস্ত নতুন ভিভো নেক্স 2 এর সাথে তার স্তর বাড়িয়েছে।
এখন তার পিছনের ক্যামেরাতে, আমরা কেবল একটি রিং-আকৃতির LED ফ্ল্যাশ খুঁজে পেতে পারি যা কেবল পোর্ট্রেটগুলির আলো মানের বৃদ্ধি করবে। ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি যে এই নকশাটি অবশেষে একটি ডবল ক্যামেরা সহ নিশ্চিত করা হয়েছে।

অতএব, চ্যালেঞ্জ জানাতে চাইনিজ চীনা স্মার্টফোন প্রস্তুতকারক, অবশ্যই, আমি ভিভো সম্পর্কে কথা বলছি, সব ধরণের নতুন VIVO NEX 2 কোনও ধরনের বেলজেল ছাড়াই উপস্থাপন করবে। তো, এই ব্যাপারে তোমার মতামত কী? শুধু নীচের মন্তব্য বিভাগে আপনার সব মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment