Friday 14 December 2018

Meet Xiaomi’s First 48MP Camera Smartphone | Launch in January 2019




সুপরিচিত চীনা স্মার্টফোনের নির্মাতা, অবশ্যই, আমি সিয়াওমি ছাড়া অন্য কারো কথা বলছি না যা একটি স্মার্টফোন তৈরি করছে যার একটি 48 এমপি রেজোলিউশন রিয়ার ক্যামেরা থাকবে। সম্প্রতি সুপরিচিত চীনা সোশ্যাল নেটওয়ার্ক ঘোষণা করা হয়েছে, আমি ওয়েইবো সম্পর্কে কথা বলছি।

যাইহোক, এটি সম্পর্কে সবচেয়ে আকর্ষণীয় বিষয় দক্ষিণ কোরিয়ান দৈত্য স্যামসাং এবং সোনি তার ঠিক ক্যামেরা সেন্সরগুলি ঠিক একই সর্বোচ্চ রেজোলিউশনের সাথে উপস্থাপনের পরেই ঘোষণাটি এসেছে।

তাছাড়া, ডিভাইসটির উপস্থাপনাটি স্মার্টফোনের প্রবর্তনের ঐতিহ্যবাহী রীতিনীতিটিকে সমর্থন করে না কারণ এতে কেবল একটি চিত্র রয়েছে। এই অজানা সিয়াওমি স্মার্টফোনটির মূল বৈশিষ্ট্য হতে পারে এমন একটি বিস্তারিত, নিঃসন্দেহে আমি ক্যামেরাটির মেগাপিক্সেলগুলির সংখ্যা সম্পর্কে কথা বলছি।

তবে, এখনও পর্যন্ত কোন তথ্য পাওয়া যায় না যে এই ক্যামেরা এবং এই অজানা Xiaomi স্মার্টফোনের কোন বৈশিষ্ট্যগুলি আনবে। তবে, ক্যামেরার পাওয়ার সম্পর্কে বিস্তারিত জানার পরে অন্তত এটি স্পষ্ট যে এই অজানা Xiaomi স্মার্টফোনের একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন ছাড়া অন্য কেউ থাকবে না।

ছবিটির সাথে শেয়ার করা একমাত্র অতিরিক্ত তথ্য হল আগামী বছরের জানুয়ারীতে আরো খবর উপস্থাপন করা হবে এবং সুপরিচিত চীনা স্মার্টফোন প্রস্তুতকারক, অবশ্যই, সিয়াওমি প্রেসিডেন্ট, লিন বিন ইতিমধ্যে স্মার্টফোনের ব্যবহার করছেন।

যদিও আমরা সবাই ভালভাবে জানি যে সুপরিচিত ফিনিশ কোম্পানি, অবশ্যই নকিয়া শেষ কোম্পানিটি ছিল যেটি এখনও মেগাপিক্সেলের রেসে ছিল যখন এটি বিশ্বের কাছে PureView এর দুর্দান্ত ক্যামেরাগুলি নিয়ে আসে, যা একটি লুমিয়ার উচ্চতা ছিল 1020 এবং তার ক্যামেরা 41 মেগাপিক্সেল।

মূলত, ফিন্না কোম্পানির নোকিয়া মূল ধারণাটি বিশাল ছবিগুলি ক্যাপচার করতে সক্ষম ছিল না, তবে ছবিগুলি ক্রপ করার ক্ষমতা এবং নিম্নরূপ রেজোলিউশনের ছবিতে যতটা সম্ভব ডিজিটাল জুম প্রয়োগ করতে সক্ষম।

স্যামসাং এবং সোনি ক্যামেরা সেন্সর উভয়ের সাথে একটি বৈশিষ্ট্য হল যে তারা পিক্সেলগুলিকে আরও হালকা করার জন্য গোষ্ঠীবদ্ধ করতে পারে, অগত্যা লেন্সগুলির সাথে খুব বেশি আলোতে কাজ না করেই - যা F / 2.0 লেন্সের তুলনায় অনেক বেশি ব্যয়বহুল। তো, এই ব্যাপারে তোমার মতামত কী? শুধু নীচের মন্তব্য বিভাগে আপনার সব মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment