Saturday 1 September 2018

Xiaomi Mi Mix 3 Goes Fully Bezel-Less With A Find X-Style Camera Slider


Xiaomi Mi Mix 3 Goes Fully Bezel-Less With A Find X-Style Camera Slider




                                 

সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতা, অবশ্যই, Xiaomi তাদের নতুন Mi Mix প্রবর্তনের কাজ করছে অবশ্যই, কয়েকটি গুজব ছড়িয়ে পড়েছে যা গত কয়েক সপ্তাহ ধরে তার ডিজাইনের ওপর ছিল।
এটি সন্দেহভাজন ছিল যে ক্যামেরা এবং সেন্সর বসানোর জন্য স্ক্রিনে কোনও কাট ছিল না এবং পপ-আপ ক্যামেরা সিস্টেম সম্ভবত সম্ভবত ছিল, কিন্তু আমরা জানি না এটি কিভাবে কাজ করা হবে।
যাইহোক, এখন, সাম্প্রতিক রিপোর্ট এবং সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতার রাষ্ট্রপতি, অবশ্যই, Xiaomi নিজেকে গুজব শেষ করেছে
হ্যাঁ, সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতার প্রেসিডেন্ট ছিলেন অবশ্যই, Xioami Lin Bin, যিনি চীনের সামাজিক নেটওয়ার্ক ওয়েইবোতে প্রকাশ করেছেন, তিনি ভবিষ্যতের Xaiomi Mi Mix 3 ছবিটি প্রকাশ করেছেন।

WATCH THE TECHNICAL  VIDEO CLICK THE LINK-https://www.youtube.com/channel/UCa_RDYqM8wJCuc3RFDsmLmQ?disable_polymer=true


মাইক্রো মিক্স লাইনটি স্মার্টফোন পর্দায় একটি বাস্তব বিপ্লব হিসেবে বাজারকে আঘাত করবে, পর্দার দখলদারিত্বের সম্মুখ প্যানেলের বিশাল অংশটি, যা বিভিন্ন উপাদানগুলির পরিবর্তনের জন্য বাধ্যতামূলক, যেমন ক্যামেরাটির অবস্থান এবং লাউড স্পীকার নিজে

এই প্রবর্তনটি কখনও ছোট ছোট কাঠামোর মধ্যে বড় স্ক্রিনগুলির সাথে একটি স্মার্টফোনের নতুন বিশ্বকে দরজা খুলে দেয় এবং আমরা দ্রুত সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতা দেখেছি, অবশ্যই, জিয়াওমি অন্যান্য ব্রান্ডের দ্বারা পিছিয়ে গিয়েছিল, যেখানে ক্যামেরা পপ-আপ এবং খাঁজ এসেছিল কিছু স্থান সমস্যা সমাধান করতে।
Mi Mix 3- একটি নতুন যুগ
মিক মিক্সে এটি প্রাথমিক ধারণার হিসাব গ্রহণ করে, কাট করা বুঝায় না, এবং এটি সুপরিচিত চীনা স্মার্টফোন প্রস্তুতকারক, অবশ্যই, জিয়াওমি এই সময়টি বেঁধে দেবে।
যেমন আমরা ইতিমধ্যেই বলেছি যে চিত্রটি আসলে সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতার রাষ্ট্রপতি সহ-প্রতিষ্ঠাতা দ্বারা মুক্তিপ্রাপ্ত হয়েছে, অবশ্যই, জিয়াওমি যেখানে একটি স্মার্টফোনটি একটি পর্দার সাথে স্পষ্টভাবে দৃশ্যমান হয় যা প্রায় পুরো ফ্রন্ট প্যানেলে রয়েছে, যেখানে মার্জিন ব্যাপকভাবে হ্রাস করা হয়।




আরেকটি বৈশিষ্ট্য হল সরানো পিছনে, যেমন অন্য মডেলের মধ্যে পরিচিত, যেমন OPPO Find X এই স্লাইডিং মডিউলটি দুটি ক্যামেরা, স্পিকার এবং সম্ভবত ইনফ্রারেড সিস্টেমকে আনলক দ্বারা মুখে আরও কার্যকর সনাক্তকরণের জন্য অন্তর্ভুক্ত করেছে বলে মনে হচ্ছে গাঢ় পরিবেশে মুখের স্বীকৃতি, হিসাবে ইতিমধ্যে Mi 8 ইতিমধ্যে প্রস্তাব।
উপরন্তু, লঞ্চ মূলত অক্টোবর জন্য প্রস্তুত হতে অনুমিত হয়, সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতার অনুযায়ী, অবশ্যই, Xiaomi নিজস্ব রেফারেন্স অতএব, ডিভাইস সম্পর্কে আরো জানতে কেবল আমাদের আরো খবর এবং লিঙ্কে জন্য অপেক্ষা করতে হবে।

তো, এই ব্যাপারে তোমার মতামত কী? নীচের মন্তব্য বিভাগে আপনার সমস্ত মতামত এবং চিন্তা শেয়ার করুন।





No comments:

Post a Comment