Sunday 16 September 2018

Pocophone F1 Durability Test – Results Are Shocking!


পোকোফোন F1 স্থায়িত্ব পরীক্ষা - ফলাফল হতাশ !





আমরা সবাই খুব ভালভাবে জানি যে সিয়াওমিয়ের সবচেয়ে সাশ্রয়ী মূলধন হত্যাকারী, অবশ্যই পোকোপোণ এফ 1 মধ্য-পরিসীমা বিভাগের ফ্ল্যাশযুক্ত স্মার্টফোনগুলির একটি। যাইহোক, এখন সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, একটি সুপরিচিত ইউটিউব চ্যানেল শুধু জিয়াওমি এর পোকোফোন এফ 1 এর একটি শক্তিশালী স্থায়িত্ব পরীক্ষায় পোস্ট করেছে যা কেবল আপনাকে অবাক করবে।




পোকোফোন F1 স্থায়িত্ব পরীক্ষা - ফলাফল হতাশ হয়!

সুপরিচিত চীনা স্মার্টফোন প্রস্তুতকারক, অবশ্যই, সিয়াওমি এর সুপরিচিত পশুর স্মার্টফোনের, পোকোফোন এফ 1 আসলে প্রতিযোগিতার তুলনায় বাজারকে আরো সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন অফার করার উদ্দেশ্যে, কিন্তু ফ্ল্যাগশিপ স্মার্টফোনের সাথে, সিয়াওমিও একটি নতুন ব্র্যান্ডও চালু করেছে । যাইহোক, সত্যই নতুন পোকোফোন F1 একটি "ফ্ল্যাশিং হত্যাকারী" হিসাবে আবির্ভূত হয় যা ইতিমধ্যে বাজারে জয়লাভ করছে।

প্লাস্টিকের ফ্রেমে স্থাপন করা শীর্ষ বৈশিষ্ট্যগুলি স্মার্টফোনের বিশ্বের কম উন্নত উপাদান, তবে এটি একটি প্রতিরোধক যা একটি কোণার শীর্ষে সমস্ত নতুন পোকোফোন F1 রাখে।

ইউটিউব JerryRigEverything দ্বারা স্মার্টফোনের প্রতিরোধ এবং স্থায়িত্ব পরীক্ষাগুলি দেখার জন্য ইন্টারনেটটি ব্যবহার করা হয়েছে। পরামিতি সর্বদা একই, কিছু নির্দিষ্ট উপকরণ ব্যবহার প্রতিরোধের বিভিন্ন মাত্রা পরীক্ষা এবং হাত দ্বারা স্মার্টফোন ভাঙ্গার চেষ্টা সঙ্গে সব শেষ পরীক্ষা।



স্ক্রিনের গ্লাসের পরীক্ষায়, যেখানে বিভিন্ন হার্ডেসের বিভিন্ন টিপগুলি স্ক্রেচস প্রতিরোধের অনুধাবন করতে ব্যবহৃত হয়। পোকোফোন এফ 1 এর গরিলা গ্লাস সুরক্ষা আছে এবং এটি অপেক্ষা না করলে ফলাফলটি কিছুই জানা যায় না। সুতরাং, তিনি স্তরের 6 থেকে স্ক্র্যাচ শুরু

ধাতুগুলির মত একটি ফিনিস দিয়ে উভয় দিকগুলি প্রকাশ করে যা আমরা আগে থেকেই জানতাম, যা প্লাস্টিকের তৈরি। বোতাম ধাতু হয়, কিন্তু কার্ড স্লট প্লাস্টিক এবং কোন জল প্রতিরোধের সুরক্ষা ছাড়া। পিছনে, চেম্বারগুলি গ্লাস দ্বারা সুরক্ষিত, যা সামনে কাচের চেয়ে কম প্রতিরোধী।

সবচেয়ে চিত্তাকর্ষক এটি এমন একটি ধাপ যা স্মার্টফোনের তুলনায় কিছুটা ফলন সত্ত্বেও এটি ভাঁজ করে, এটি একটি ছোট বক্ররেখার চেয়ে আরও বেশি কিছু না করেও না, পিছনে কভার বা সামনে গ্লাসটি এই পরীক্ষার দ্বারা ক্ষতিগ্রস্ত হয় যা ঘটেছে |

এই ভিডিও টি দেখুন -



WHAT IS YOUTUBE INCOGNITO MODE? HOW TO WATCH PRIVATE VIDEO IN YOUTUBE?



POCO ফোন F1 সম্পর্কে Xiaomi দ্বারা
মূলত, সমস্ত নতুন পোকোফোন এফ 1-এর একটি 6.18-ইঞ্চি পর্দা আছে যা 1080 x 2246 পিক্সেল এবং গোরিল্লা গ্লাস সুরক্ষা এর একটি রেজোলিউশন হিসাবে আমরা আগেই বলেছি। অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড এবং ইউজার ইন্টারফেসটি MIUI 9.6 তবে পোকো লঞ্চার দ্বারা পরিবর্তিত।

এটির প্রসেসরটি বর্তমানে বাজারে শীর্ষস্থানীয় অ্যান্ড্রয়েড স্মার্টফোনের অনুরূপ: স্ন্যাপড্রাগন 845. জিপিইউ একই অ্যাড্রেইন 630, 6 গিগাবাইট বা 8 গিগাবাইট র্যাম এবং 64/128/256 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে।

পিছনে এটি একটি 12 এমপি (f / 1.9) + 5 এমপি (f / 2.0) ডুয়াল ক্যামেরা এবং 30 FPS এ 2160p এ রেকর্ড আছে। সামনে, ক্যামেরা f / 2.0 অ্যাপারচারের সাথে 20 এমপি। এতে 802.11 এ / বি / জি / এন / এ, ব্লুটুথ 5.0, ইউএসবি টাইপ সি এবং কুইক চার্জ সাপোর্ট (দ্রুত চার্জ 3.0) এবং ব্যাটারি 4000 এমএএইচ রয়েছে।

তো, এই ব্যাপারে তোমার মতামত কী? শুধু নীচের মন্তব্য বিভাগে আপনার সব মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment