Saturday 15 September 2018

iPhone XS Max & iPhone XR First Benchmarks Are Out And They’re Just Insane

iPhone XS Max & iPhone XR First Benchmarks Are Out And They’re Just Insane




আইফোন এক্স ম্যাক্স এবং আইফোনের XR প্রথম বেঞ্চমার্ক আউট এবং তারা শুধু উন্মাদ হয়
নতুন আইফোনের সাথে, প্রযুক্তির দৈত্যটিও অ্যাপলও নতুন প্রসেসর নিয়ে এসেছে, অবশ্যই, সব নতুন এ 1২ বায়োনিক এসওসি। প্রত্যাশিত হিসাবে, নতুন A12 বায়োনিক চিপ পূর্ববর্তী প্রস্তাবের তুলনায় আরও দ্রুত এবং আরও শক্তিশালী, যা ইতিমধ্যে প্রতিযোগিতার জন্য হুমকি ছিল।

এখন নতুন iPhones যা বাজারে আঘাত করতে চলেছে, এটি হ'ল হার্ডওয়্যার শক্তি এবং সামর্থ্যের মূল্যায়ন করার সময়, স্বল্পমেয়াদী পরীক্ষার স্কোর। নতুন আইফোনের জন্য প্রথম বেঞ্চমার্ক ফলাফল আবির্ভূত শুরু এবং তারা চমত্কার।

টেক জায়ান্ট অ্যাপল, যা সবসময় এটি করেছে, নতুন আইফোনগুলির চশমাগুলিকে কমিয়ে দিয়েছে। এটি মূল উপাদানগুলি যেমন ক্যামেরা এবং প্রসেসর, এবং কিছু তথ্য বাদ দেয় যা সবাই জানতে চায়, মেমরির বিশেষ ফোকাস এবং প্রতিযোগিতার বিরুদ্ধে A12 পারফরম্যান্সের সাথে।

 
 
এই আইটেমগুলির উপলভ্যতার শুরুতে প্রথম বর্ষের পরীক্ষার স্কোর এবং কিছু গুরুত্বপূর্ণ অতিরিক্ত তথ্য আসা থেকে শুরু করে এবং প্রত্যেকের নতুন আইফোনগুলি অর্জন করতে পারে এমন স্কোর জানতে চায়।

iPhone XR

আইফোনের আইফোন XR বলে মনে করা হয় এমন অ্যাপলের প্রথম পরিসংখ্যান বেরিয়ে এসেছে। এই মডেল নতুন এবং শক্তিশালী A12 প্রসেসর শেয়ার। GeekBench এর পরীক্ষাগুলি দেখায় যে এটি একটি কোর টেস্টে 4754 পয়েন্ট এবং বহু-কোর পরীক্ষাগুলিতে 9367 পয়েন্টে পৌঁছেছে।



আইফোন 8 এর তুলনায় ২017 সালের তুলনীয় মডেলটি মিশ্র মিশ্র আচরণ। আইফোন 8 একটি কোর পরীক্ষা 4219 পয়েন্ট পৌঁছেছেন এবং বহু কোর পরীক্ষা 10,107, যা এক কোর পরীক্ষার উপর XR এবং মাল্টি কোর পরীক্ষার নীচে উপরে রাখে।

এই পরীক্ষার তথ্য থেকে জানা যায় যে আইফোন এক্সআর 3 জিবি র্যাম দিয়ে সজ্জিত হবে, যেমনটি কিছু সময়ের জন্য সন্দেহ করা হয়েছে।

iPhone XS Max

আইফোন এক্সএস ম্যাক্সের ক্ষেত্রেও এটি পরীক্ষা করে দেখা গেছে, ফলাফল আরও বেশি। শীর্ষ মডেল বাকি হিসাবে একই উপাদান আছে, কিন্তু কিছু অতিরিক্ত সঙ্গে। GeekBench পরীক্ষাগুলিতে, এটি বহু পরীক্ষার পরীক্ষায় 4813 পয়েন্ট এবং 10266 পয়েন্টে পৌঁছেছে।



এখানে, আগের মডেলগুলির সাথে তুলনা করা আরো কঠিন কারণ আইফোন এক্সএস ম্যাক একটি নতুন বিভাগ খুলতে আসে। তবে, আইফোন এক্স এ খুঁজছেন, মান বৃদ্ধি। আইফোন এক্স একটি কোর পরীক্ষা 4219 পয়েন্ট পৌঁছেছেন এবং বহু কোর পরীক্ষা 10107। র্যামের জন্য আইফোন এক্সএস ম্যাক তার ভাইবোনদের চেয়ে বেশি, কারণ এই শীর্ষ মডেলের 4 গিগাবাইট RAM উপস্থিত রয়েছে।

এই মূল্যগুলি আবার অ্যান্ড্রয়েড প্রতিযোগিতাটি সরিয়ে নেয়, যেখানে আমাদের কেবলমাত্র 3328 এবং 866২ পয়েন্ট স্যামসাং গ্যালাক্সি এস9 + অর্জন করেছে। এখন নতুন iPhones বাজারে আঘাত এবং এই উন্মাদ মান প্রতিদ্বন্দ্বিতা করার জন্য অপেক্ষা করার সময়।


তো, এই ব্যাপারে তোমার মতামত কী? শুধু নীচের মন্তব্য বিভাগে আপনার সব মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment