Monday 20 August 2018

Samsung Galaxy X Leak Shows Off Amazing Folding Smartphone Design



Samsung Galaxy X Leak Shows Off Amazing Folding Smartphone Design










এটা জানা যায় যে, দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং ২019 সালের জন্য একটি সাধারণ আউটপুট 2018 এর জন্য কমপক্ষে একটি হালকা আলো দেখতে পারে এমন একটি প্রকল্পে প্রয়োজনীয়তা অনুযায়ী স্মার্টফোন এবং ট্যাবলেটের একটি ফর্ম গ্রহণ করতে সক্ষম একটি নমনীয় ডিভাইসে কাজ করছে।

অনেক বছর ধরে অনুমানের পর, 2018 বছর বলে মনে হয়, যার মধ্যে আমরা অবশেষে পৃথিবী জুড়ে বাজারে নিজেদের মধ্যে folds এবং গুচ্ছ যে ডিভাইস আছে হবে। আমরা ইতিমধ্যে ZTE, অ্যানসন এম দ্বারা মুক্তি একটি প্রথম মডেল দেখেছি এবং, এটি একটি ভাল উদাহরণ মত মনে হয় না যদিও, প্রথম পদক্ষেপ সবসময় সবচেয়ে জটিল হয়।

আরেকটি ব্র্যান্ড যে শীঘ্রই এই প্রবণতা যোগ করা হবে দক্ষিণ কোরিয়ার দৈত্য স্যামসাং হিসাবে আমরা আগে ইঙ্গিত। ভবিষ্যতের গ্যালাক্সি এক্স এর ডিজাইনটি ইতিমধ্যেই কিছু পূর্ববর্তী অনুষ্ঠানে ফিল্টার করা হয়েছে, তবে আবার নতুন করে কিছু নতুন রেডার তৈরির জন্য ধন্যবাদ জানালে নেটওয়ার্কে ঢুকে পড়বে এবং আমরা নিউইউমোবিবিলের জন্য ধন্যবাদ দেখেছি।



আমরা সবাই খুব ভালোভাবে জানি যে স্মার্টফোন বাজারে, নির্মাতারা ক্রমাগত ব্যবহারকারীদের অবাক করার জন্য নতুন প্রযুক্তির বিকাশ খুঁজছেন।

সাম্প্রতিক গুজবগুলির মতে, দক্ষিণ কোরিয়ার দৈত্য স্যামসাং শীঘ্রই একটি নমনীয় স্ক্রিন স্মার্টফোন প্রস্তুত করতে পারে যেমন আমরা আগেই বলেছি। এই স্যামসাং আকাশগঙ্গা এক্স এর চেহারা?

সাম্প্রতিক সময়ে, স্মার্টফোনের একটি খুব দ্রুত গতিতে বিবর্তিত হয়েছে। পর্দা বেড়ে গেছে, প্রসেসরগুলি আরও বেশি শক্তিশালী, নতুন জেনারেল স্মার্টফোনগুলি পাতলা এবং অভ্যন্তরীণ প্রযুক্তি দিন দিন বাড়ছে।

যাইহোক, ব্র্যান্ড ক্রমাগত তাদের গ্রাহকদের আশ্চর্য নতুন উদ্ভাবনের জন্য খুঁজছেন হয়। এখন পর্যন্ত মহান যুদ্ধ পর্দার অধীনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্তি ছিল, বেশ কয়েকটি ব্র্যান্ড এখন নমনীয় প্রদর্শন স্মার্টফোনের উন্নয়ন পরিণত হয়েছে, আসলে অতীতে চেষ্টা করা হয়েছে যে কিছু, এলজি এবং তার জি ফ্লেক্স ক্ষেত্রে মনে রাখবেন।

কয়েকটি গুজব ছড়িয়েছে যে, দক্ষিণ কোরিয়ার দৈত্য স্যামসাং পরবর্তী প্রজন্মকে লক্ষ্য অর্জনের কাছাকাছি নিয়ে যাবে এবং ইতিমধ্যেই স্যামসাং গ্যালাক্সি এক্স নামে পরিচিত একটি স্মার্টফোন চালু করার প্রস্তুতি নিচ্ছে।

এই মডেলটি কল্পনা করতে সক্ষম হওয়ার জন্য, জার্মান পেশাদার ডিজাইনার জোনাস ডাহার্ট্টটি ওয়েবসাইটটি তৈরি করেছে নুইওভোমোবিইয়েল, যা ইতিমধ্যেই এই নমনীয় স্মার্টফোনটি পরিচিত পেটেন্টের উপর ভিত্তি করে কিছু রেন্ডার করে।

এই অঙ্কনের ভিত্তিতে, দক্ষিণ কোরিয়ার দৈত্য স্যামসাং দ্বারা চালু সর্বশেষ স্মার্টফোন, অবশ্যই, স্যামসং আকাশগঙ্গা নোট 9 ব্যবহার করা হয়, ব্র্যান্ডের সর্বশেষ নকশা প্রবণতা প্রতিনিধিত্ব করে যা। এই প্রকল্পটি একটি সাধারণ ধারণা দেখায় যে কীভাবে যন্ত্রপাতি 90-ডিগ্রি কোণে বাঁক করতে সক্ষম হবে, তবে এটির কিছু পয়েন্ট রয়েছে যা নির্মাতাকে পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যেমন পরিবর্তন করতে হবে।

এটি দক্ষিণ কোরিয়ার দৈত্য স্যামসাংয়ের নতুন নমনীয় স্মার্টফোন হতে পারে বলে আশা করা প্রথম ইমেজ, অবশ্যই, গ্যালাক্সি এক্স, একটি স্মার্টফোন যা বাজারে মহান অগ্রগতি দেখাতে হবে, কিন্তু এটি প্রায় 1500 এবং 1700 ডলার খরচ করতে হবে।


তাই, আপনি দক্ষিণ কোরিয়ার দৈত্য স্যামসাং এর গ্যালাক্সি এক্স এর এই নতুন আসন্ন স্মার্টফোন সম্পর্কে কি মনে করেন? নীচের মন্তব্য বিভাগে আপনার সমস্ত মতামত এবং চিন্তা শেয়ার করুন।

1 comment:

  1. I think this is an informative post and it is very useful and knowledgeable. therefore, I would like to thank you for the efforts you have made in writing this article.
    smartphone

    ReplyDelete