Monday 16 July 2018

Xiaomi To Launch A Cheaper Notch-Bearing Mi A2 LITE Alongside The Mi A2 || XAIOMI এই বছর লঞ্চ করতে চলেছে চেপার নচ যুক্ত Mi A2 LITE ও Mi A2

Xiaomi To Launch A Cheaper Notch-Bearing Mi A2 LITE Alongside The Mi A2:-


Xiaomi এই বছর লঞ্চ করতে চলেছে চেপার নচ যুক্ত Mi A2 LITE ও Mi A2,


গত বছর, Xiaomi A1 সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতা সবচেয়ে সফল স্মার্টফোন , এই বছর জন্য তার উত্তরাধিকার ইতিমধ্যে প্রস্তুত করা হয়, এবং সবচেয়ে আকর্ষণীয় বিষয় এই বছর Xiaomi তার দুটি সংস্করণ চালু হবে একটি Mi A2 LITE ও আরেক টি Mi A2 |

সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতা, অবশ্যই, শিয়াওমি স্মার্টফোনে তার ব্যবসার সবচেয়ে বড় স্লাইসের মধ্যে একটি। যদিও এটির কোনো বড় লাভের মার্জিন নেই, এটি কম দামে তার সরঞ্জাম বিক্রি করতে পরিচালিত করে, যা অনেক ব্যবহারকারীদের আকর্ষণ করেছে।

গত বছর, তার অ্যান্ড্রয়েড ইন্টারফেসের পেছনে কয়েক বছর পর, সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতা এমআইইউআইয়ের সাথে, জিয়াওমী প্রযুক্তিবিদ গুগলের সাথে যুক্ত ছিলেন অ্যান্ড্রয়েড স্টক সহ একটি অ্যান্ড্রয়েড এক মডেল চালু করার জন্য।
mi A1 এর সাফল্যের সাথে এটি প্রায় নিশ্চিত ছিল যে সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতা, অবশ্যই, জিয়াওমি এই বছরের উত্তরাধিকারী শুরু করবে। যাইহোক, গুজব অনুযায়ী, এই বছরের অ্যান্ড্রয়েড ওয়ান দুটি মডেল মুক্তি পাবে, যেমন আমরা আগেই বলেছি।

Xiaomi Mi A2 লাইট - একটি আরো অর্থনৈতিক সংস্করণ
কয়েক সপ্তাহ আগে আমরা মিঃ A2 এর আগমন সম্পর্কে গুজব দেখেছি। এটি একটি খবর নিয়ে প্রচুর স্মার্টফোন হবে এবং এর একটি যথেষ্ট প্রক্রিয়াজাতকরণ বিবর্তন থাকবে, যা তার দাম বাড়ানো উচিত।

অতএব, নতুন গুজব অনুযায়ী, সুপরিচিত চীনা স্মার্টফোন নির্মাতা, অবশ্যই, Xiaomi এই লাইনের একটি দ্বিতীয় মডেল আরম্ভ করতে পারে, Xiaomi Mi A2 লাইট

এটি আরো বিনয়ী বৈশিষ্ট্যের একটি মডেল, এটি Mi A1 এর অনুরূপ, যা একটি পুনর্নবীকরণ বর্ণন এবং একাউন্টে আরো মূল্যের সঙ্গে আসা উচিত।



তবে এটির 5.84 ইঞ্চি ডিসপ্লে থাকবে নকিয়া এবং 19: 9 অনুপাত, একটি Qualcomm Snapdragon প্রসেসর (মি Mi A1 সমান), 4 গিগাবাইট র্যাম, 64 জিবি ইন্টারনাল স্টোরেজ এবং 4000 এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফিক কম্পোনেন্টের সময়, একটি দ্বৈত প্রধান চেম্বার থাকবে, 12 এবং 5 এমপির সেন্সর এবং 5 এমপি একটি সেকেন্ডারি চেম্বার থাকবে।

তো, এই ব্যাপারে তোমার মতামত কী? নীচের মন্তব্য বিভাগে আপনার সমস্ত মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment