Friday 13 July 2018

This Tablet With 8000 mAh Battery, 2K Super AMOLED Display Wants To Challenge Samsung, Apple

This Tablet With 8000 mAh Battery, 2K Super AMOLED Display Wants To Challenge Samsung, Apple




*এই ট্যাবলেটের সাথে 8000 mAh ব্যাটারি, 2 কে সুপার AMOLED প্রদর্শন স্যামসাং চ্যালেঞ্জ করতে চায়, অ্যাপল




যখন আমরা ভাল মানের ট্যাবলেটগুলির কথা মনে করি তখন মনে হয় ব্র্যান্ডগুলি যেমন স্যামসাং, অ্যাপল, লেনোভো বা আসুসের মতো প্রযুক্তিবিদদের মতো, কিন্তু আমরা জানি যে বাজারটি তুলনায় অনেক বেশি, বিশেষ করে যদি আমরা পূর্বের দিকে তাকাই চীনা ব্র্যান্ডগুলি আমাদেরকে এমন টেকনিকের বাস্তব টুকরা দিয়ে বিস্মিত করেছে যে এই টেক জায়ান্টদের পিছনে রেস এবং অ্যালডোকুব এক্স তাদের ক্ষেত্রে এক হতে পারে।

দক্ষিণ কোরিয়ার দৈত্য স্যামসাং, 6-কোর প্রসেসর এবং 4 গিগাবাইট র্যাম দ্বারা উত্পাদিত সুপার অ্যামোলেড স্ক্রিনের সাথে একটি অ্যান্ড্রয়েড ট্যাবলেট এললডোকুব এক্সের কয়েকটি বৈশিষ্ট্য রয়েছে, তবে আরো কিছু আছে।

অ্যালডোকুব এক্স হল একটি সুপার পাতলা ট্যাবলেট, এটি মাত্র 6.9 মিলিমিটার পুরু, 10.5 ইঞ্চি সুপার এমোলেড পর্দায় সজ্জিত 2560 x 1600 পিক্সেল (২ কে) এর একটি রেজুলেশন। এই সুপার AMOLED পর্দা স্যামসাং দ্বারা উন্নত করা হয়, তার গুণমান তুলনায় প্রমাণের সাথে ইতিমধ্যে, রঙের একটি রং এবং শ্রেষ্ঠত্ব এর বিপরীতে সঙ্গে



 
এইচডিআর ইমেজের গভীরতা এবং সমৃদ্ধি যোগ করে, যেখানে অতিরিক্ত অ্যামোলড প্রযুক্তিটি দৃষ্টিভঙ্গির উপর কম চাপ দেয় কারণ এটি LCD স্ক্রিনের চেয়ে কম 50% আলোর নিঃসরণ করে।

Alldocube X প্রসেসর বিশেষভাবে ট্যাবলেট জন্য ডিজাইন করা হয়, ছয় কোর CPU- র সাথে MediaTek MT8176 4 গিগাবাইট র্যাম, 64 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ এবং স্টোরেজ স্পেস সম্প্রসারণে 128 জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সমর্থন করে।

মানের এই স্তরের এবং একটি বড় স্টোরেজ ক্ষমতা সঙ্গে একটি পর্দা সঙ্গে, আপনি শব্দ মানের মিস করতে পারে না। এটি AKM হাই-ফাই চিপ নিয়ে আসে, যা বিশেষ করে হেডফোন ব্যবহার করে একটি ভাল অভিজ্ঞতা প্রদান করবে কারণ এটি স্টেরিও সাউন্ড প্রজনন জন্য দুটি লাউড স্পিকার নেই।

এটি একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বহন করে, একপাশে অবস্থান করে, এবং তার ব্যাটারি 8000 mAh হয়, MediaTek এর দ্রুত চার্জিং প্রযুক্তি (MTK PE +)। ব্র্যান্ডের মতে, এই ব্যাটারীটি 5 ঘন্টার ঘন ঘন ঘন ব্যবহারের অনুমতি দেবে।

এই মডেল দুটি ক্যামেরা (সামনে এবং পিছন) সঙ্গে সজ্জিত করা হয়, 8 এমপি প্রতিটি এবং সংস্করণ 8.1, সর্বশেষ অ্যান্ড্রয়েড এনেছে। অ্যালডোকুব এক্স এখনও বাজারে পৌঁছেনি কিন্তু এটি প্রাক বইয়ের জন্য সম্ভব এবং একটি 26% ছাড় ভোগ।

তো, এই ব্যাপারে তোমার মতামত কী? নীচের মন্তব্য বিভাগে আপনার সমস্ত মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment