Tuesday 31 July 2018

Google Just Released Final Beta Preview Of Android P Before Launch || গুগল ঠিক লঞ্চ আগে অ্যান্ড্রয়েড পিএইচডি এর ফিনিশ বিটা প্রিভিউ মুক্তি


Google Just Released Final Beta Preview Of Android P Before Launch :-


গুগল ঠিক লঞ্চ আগে অ্যান্ড্রয়েড পিএইচডি এর ফিনিশ বিটা প্রিভিউ মুক্তি:-





গুগল ঠিক লঞ্চ আগে অ্যান্ড্রয়েড পি (P)  এর ফিনিশ বিটা প্রিভিউ মুক্তি
শেষ I / O প্রযুক্তির গুগল থেকে অ্যান্ড্রয়েডের পরবর্তী সংস্করণটি চালু করা হয়েছে যা ব্যবহারকারীদের দ্বারা পরীক্ষা করা হচ্ছে যাতে সমস্যাটি সনাক্ত করা যায় এবং স্থির হয়।

পরীক্ষার বেশ কয়েকটি সংস্করণ পরে, এখনই সর্বশেষ হিসাবে পরিচিত এক এসেছেন, অ্যান্ড্রয়েড পি এর চূড়ান্ত সংস্করণ প্রদর্শিত শীঘ্রই খোলার উপায় এবং এটি এই অপারেটিং সিস্টেম ব্যবহার করে বিভিন্ন ব্র্যান্ডের জন্য উপলব্ধ হবে।

পূর্বের প্রজন্মের মধ্যে যা ঘটেছে, তার বিপরীতে, গুগল এর অ্যান্ড্রয়েড পি প্রযুক্তির এই সংস্করণটি এটিকে উন্নত করা বা আগের সংস্করণগুলি থেকে সংশোধন করে না দেখায়। তথাপি, এটি প্রমাণিত হয় যে প্রমাণিত হতে পারে যে উল্লেখযোগ্য উন্নতি আছে।



এছাড়াও পড়ুন: যে কোনো অ্যান্ড্রয়েড ডিভাইস বাম অ্যাপ্লিকেশন স্লাইডার বৈশিষ্ট্য পেতে কিভাবে

বিটা সংস্করণ 4, বা ডেভেলপার প্রিভিউ 5, অ্যান্ড্রয়েড পি স্থায়ীত্বের উন্নতি ঘটায়, এই বছরের মধ্যে I / O এ উপস্থাপিত সমস্ত নতুন বৈশিষ্ট্যগুলি চূড়ান্ত করা হবে বলে আশা করা হচ্ছে, তারা দৃশ্যমান কিনা, এবং ব্যবহারকারী বা কেবল অভ্যন্তরীণ জন্য উপযোগী অ্যান্ড্রয়েড থেকে

অতএব, অতএব, নতুন ইশোভাকচার কন্ট্রোল সিস্টেমটি সম্পূর্ণ এবং তার পূর্ণ সম্ভাব্য ব্যবহারের জন্য প্রস্তুত থাকতে হবে, এটি আমাদের আগে যা ছিল তার তুলনায় এটির তুলনায় অ্যান্ড্রয়েড পি ব্যবহারের জন্য সহজতর।

নিজের অ্যান্ড্রয়েড পরিচালনার বিষয়েও সম্পূর্ণ অংশ রয়েছে, যেখানে ম্যালিটাস্কিংয়ের প্রক্রিয়াগুলির ভাল ব্যবস্থাপনা এবং শক্তি ও অন্যান্য সম্পদগুলির নিজস্ব ব্যবস্থাপনায় পাওয়া যাবে।

আগের সকল টেস্ট সংস্করণের সাথে, অ্যানড্রয়েড পি এর বিটা 4 কেবলমাত্র ডিভাইসগুলির একটি সীমাবদ্ধ সেটের জন্য উপলব্ধ, কিন্তু এই মুহুর্তে পিক্সেল ডিভাইসগুলিতে সীমাবদ্ধ নয়।

এছাড়াও পড়ুন: অ্যানড্রইড থেকে মুছে ফেলা ফটোগুলি এবং ভিডিও উদ্ধার কিভাবে (শীর্ষ 5 উপায়)

নতুন অ্যানড্রয়েড পি মুক্তি পাবে তা স্পষ্ট নয়, তবে এটি খুব শীঘ্রই আসছে বলে আশা করা হচ্ছে, সম্ভবত ইতোমধ্যেই কথ্য পিক্সেল 3 এর পাশাপাশি, প্রযুক্তিটি গুগলের টেক জায়ান্টের মতো স্বাভাবিক। আপনি ইতিমধ্যে অ্যান্ড্রয়েড পি পরীক্ষা করা হয়, আপনি এই আপডেটের জন্য হওয়া উচিত, যা ইতিমধ্যে OTA মাধ্যমে উপলব্ধ করা হচ্ছে।



তো, এই ব্যাপারে তোমার মতামত কী? নীচের মন্তব্য বিভাগে আপনার সমস্ত মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment