Saturday 11 November 2017

Airtel Just Launched 4G Smartphone At Effective Price Of Rs 1349

Airtel Just Launched 4G Smartphone At Effective Price Of Rs 1349


-:এয়ারটেল মাত্র 1349 র কার্যকরী মূল্যের 4G স্মার্টফোন চালু করেছে:-




ভারতে ইন্টারনেট ব্যবহারকারীরা শুধুমাত্র সীমাহীন এসএমএস এবং ভয়েস কল সহ রিলায়েন্স জিও প্রদত্ত ইন্টারনেটের চূড়ান্ত ক্ষমতা ভোগ করেছেন। যদি আমরা রিলায়েন্স জিও সম্পর্কে কথা বলি, আমরা ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর সম্পর্কে ভুলে যেতে পারি না, ভারতী এয়ারটেল।

ভারতী এয়ারটেল প্রায়ই রিলায়েন্স জিয়োকে কঠিন প্রতিযোগিতা প্রদান করে। আমরা সাম্প্রতিক সময়ে দেখেছি যে উভয় সংস্থা ব্যবহারকারীদের আকর্ষণ করার জন্য চমৎকার পরিকল্পনা প্রদান করেছে।
আগের মতো, আমরা একটি সংবাদ শেয়ার করেছি যেখানে আমরা এয়ারটেলের 30 গিগাবাইট ফ্রি ইন্টারনেট নিয়ে আলোচনা করেছি যা বেশ কয়েকটি পোস্টপেইড প্ল্যানের অধীনে বোনাস অংশ হিসাবে আসে যা 499, 649, 799 এবং 1 999 সালে শুরু হয়। যাইহোক, রিলায়েন্স জিও এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য 999 পরিকল্পনা 90 দিনের জন্য সীমাহীন ভয়েস কল সহ 90 গিগাবাইট ডেটা অফার। সবচেয়ে বড় টেলিকম কোম্পানি ভারতীয় এয়ারটেলের একটি নতুন পরিকল্পনা চালু করেছে যা ২8 দিন ধরে প্রতিদিন 4 জিবি 3G / 4 জি ডেটা পাবে।

এই প্ল্যানটি ব্যবহারকারীদের 999 টাকা খরচ করবে। তবে ব্যবহারকারীরা এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কের মাধ্যমে রিচার্জ করলে 50% পর্যন্ত ছাড় পাবেন। তাই, এর মানে হল যে ব্যবহারকারী 99২ রুপীর মূল্যের মোট ডাটা 112 গিগাবাইট পাবে। তবে এই সমস্ত জিনিসগুলি ছাড়াও, বর্তমানে ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি ভারতীয় এয়ারটেলের একটি নতুন 4G স্মার্টফোনটি চালু করেছে মাত্র ২4 রুপি একটি কার্যকর মূল্য। 1349 সিল্কন সঙ্গে একটি অংশীদারিত্বে কেবল রিলিজ Jio প্রতিদ্বন্দ্বিতা প্রতিদ্বন্দ্বিতা।

এই নতুন স্মার্টফোনটি পেতে গ্রাহককে ২,84২ টাকা মূল্য দিতে হবে এবং তারপর 36 মাসের রিচার্জ প্যাকগুলি কিনতে হবে 36 মাসের জন্য। যাইহোক, যদি আপনি চান তবে আপনি প্রথম 18 মাসের মধ্যে 3,000 টাকার রিচার্জ প্যাকেজ এবং অন্য Rs। এই 4 জি স্মার্টফোনের দামকে ভর্তুকি দেওয়ার জন্য ফেরত দেওয়ার জন্য আগামী 18 মাসে 3,000 টাকা পাওয়া যাবে। এবং 18 মাসের শেষে, আপনি কেবলমাত্র 500 টাকা ফেরত পাওয়ার যোগ্যতা অর্জন করতে পারবেন, আর পরবর্তী 18 মাস পর অন্য 1000 টাকা ফেরত পাবেন।

উপরন্তু, যদি আমরা এয়ারটেল সেলকন স্মার্ট 4G স্মার্টফোন স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলি, তাহলে এটি 4 ইঞ্চি ডিসপ্লে ডাব্লুভিজিএ (480 × 800 পিক্সেল), ডুয়াল সিম কার্ড স্লট, 1.3GHz চতুর্ভুজ প্রসেসর, 1 জিবি র্যাম, 8 গিগাবাইট ইনব্লুটেড স্টোরেজ, 3.2 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা LED ফ্ল্যাশ, ২-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, 32 জিবি পর্যন্ত বাহ্যিক মাইক্রোএসডি কার্ড সাপোর্ট, ইউএসবি ওটিজি সাপোর্ট, এফএম রেডিও, 3.5 এমএম অডিও জ্যাক এবং 1500 এমএএইচ ব্যাটারি।

ভারতী এয়ারটেলের কনজিউমার বিজনেস অ্যান্ড সিএমও ডিরেক্টর রাজ পুডিপডী বলেন, "আমরা স্মার্টফোনের বিকল্প বাজারে বাজারে আনতে এবং কম খরচে ডিভাইসগুলির 'উন্মুক্ত ইকোসিস্টেম' নির্মাণের লক্ষ্যে Celkon এর সাথে অংশীদারি করতে পেরে আনন্দিত। Celkon দক্ষিণ ভারতীয় বাজারে একটি শক্তিশালী ব্র্যান্ড আনুগত্য এবং গভীর বন্টন আছে, এবং আমাদের অংশীদারিত্ব আমাদের এই সমৃদ্ধ স্মার্টফোন প্রস্তাব সঙ্গে গ্রাহকদের একটি বড় সেট পরিবেশন করতে সক্ষম হবে "।

No comments:

Post a Comment