Tuesday 5 December 2017

Facebook Just Launched A New Messenger App For KIDS

ফেসবুক শুধু শিশুদের জন্য একটি নতুন মেসেঞ্জার -:অ্যাপ্লিকেশন চালু:-




ফেসবুক শুধু শিশুদের জন্য একটি নতুন মেসেঞ্জার অ্যাপ্লিকেশন চালু
জনসাধারণ এবং জনগণের গোষ্ঠীর মধ্যে যোগাযোগের মাধ্যম হিসেবে মেসেঞ্জারকে ব্যাপকভাবে ব্যবহার করা হয়। এই অ্যাপ্লিকেশন সামাজিক নেটওয়ার্ক দৈত্য ফেসবুক এর ব্যক্তিগত প্রোফাইল সাথে যুক্ত করা হয় এবং এইজন্য 13 বছরের কম বয়সী শিশুদের জন্য এটি সুপারিশ করা হয় না।



তরুণ শ্রোতা সম্পর্কে চিন্তা করে, সোশ্যাল নেটওয়ার্ক জায়ান্ট ফেসবুক আজ মেসেঞ্জার কিডস চালু করেছে, শিশুদের জন্য একটি মেসেজিং অ্যাপ্লিকেশন যা বাবা-মা এটি নিয়ন্ত্রণ করতে পারবেন।

যদিও এসএমএসটি প্রায় ২5 বছর ধরে চলছে, তাত্ক্ষণিক মেসেজিং অ্যাপ্লিকেশান যেমন মেসেঞ্জার, Whatsapp, Snapchat এবং আরো অনেক কিছু দিয়ে এটির পরিবর্তে পরিবর্তিত হয়েছে। যাইহোক, এই অ্যাপ্লিকেশন আরও বয়স্ক শ্রোতা লক্ষ্য করা হয়, এবং এটি শিশুদের জন্য এই ধরনের অ্যাপ্লিকেশন বিনামূল্যে অ্যাক্সেস আছে সবসময় বিপজ্জনক।

নতুন ব্যবহারকারীদের চিন্তাধারা, যাতে তারা বন্ধু এবং পরিবারের সাথে যোগাযোগ করতে পারে, সোশ্যাল নেটওয়ার্ক জায়ান্ট ফেসবুক আজকের দিনে মেসেনসন কিডস চালু করেছে, এমন একটি অ্যাপ্লিকেশন যার মাধ্যমে এই শিশুদের (6 থেকে 1২ বছরের মধ্যে) অনলাইন মেসেজিং বিশ্বে যথোপযুক্ত পিতামাতার সাথে অন্তর্ভুক্ত করা যাবে নির্দেশিকা।



ম্যাসেঞ্জার কিডস - নতুনদের জন্য ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ্লিকেশন
এটি আজ মার্কিন যুক্তরাষ্ট্রে চালু করা হয়েছে এবং এটি "মেসেঞ্জার কিডস" নামে পরিচিত, সোশ্যাল নেটওয়ার্ক বৃহৎ ফেসবুকের বাজি তাই তরুণরা বন্ধু এবং পরিবারের সাথে যোগাযোগ করার জন্য তাদের বার্তা ব্যবস্থা ব্যবহার করে না এবং শুধু আমরা আগেই বলেছি না যে এটি তাদের ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে বাবা দ্বারা নিয়ন্ত্রিত হতে পারে।

এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে আপনি কেবল এটি ব্যবহার করে ট্যাবলেট বা স্মার্টফোনটি ইনস্টল করতে হবে, যেটি পিতা বা মাতা ফেসবুকে একাউন্টে লগ ইন করুন এবং তারপর শিশুর জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করুন।




পরবর্তীতে, তার ফেসবুক একাউন্টের মাধ্যমে, চার্জযুক্ত ব্যক্তিটি মেসেঞ্জার কিডসগুলির কন্ট্রোল প্যানেলে অ্যাক্সেস পাবে যেখানে বাবা-মা তাদের সন্তানের যোগাযোগের তালিকা পরিচালনা করবে, যেখানে তারা সংজ্ঞায়িত করতে পারেন কোন পরিচিতিগুলি বাচ্চাদের অ্যাকাউন্টের সাথে যোগাযোগ করতে পারে বা তাদের সাথে পরামর্শ করতে পারে তাদের সন্তানদের বার্তা।

উত্স: ফেসবুক নিউজরুম
উত্স: ফেসবুক নিউজরুম
মেসেঞ্জার কিডস অ্যাপ্লিকেশনটিতে, আপনার সন্তানের একটি ঘরের স্ক্রীন থাকবে যার সাথে তারা যোগাযোগ করতে পারবে এবং তাদের তথ্য যদি তারা অনলাইনে থাকে। তারপর তারা একটি পৃথক বা গ্রুপ কথোপকথন শুরু করতে পারেন, যেখানে তারা বার্তাগুলি বিনিময় করতে, ছবিগুলি পাঠাতে, GIFs তৈরি করতে, ড্র করতে, প্রভাবগুলি এবং মুখোশগুলি সহ ভিডিও কল করতে এবং শিশুদেরকে নিবেদিত অন্যান্য সামগ্রীগুলি করতে পারে। প্রাপ্তবয়স্কদের উপর, সমস্ত বার্তা এবং কল স্বাভাবিক Messenger অ্যাপ্লিকেশনে পাওয়া যাবে।

সামাজিক নেটওয়ার্ক দৈত্য ফেসবুক এছাড়াও শিশুদের নিরাপত্তা এবং গোপনীয়তা জন্য, বিজ্ঞাপন বিজ্ঞাপন জন্য ব্যবহার করা হবে না এবং কোন ইন অ্যাপ্লিকেশন কেনাকাটা করা হবে যে বলেন


উত্স: ফেসবুক নিউজরুম
উত্স: ফেসবুক নিউজরুম
এখন এই অ্যাপ্লিকেশন মার্কিন যুক্তরাষ্ট্র পূর্বরূপ মধ্যে iOS জন্য উপলব্ধ, তবে, এটি ইতিমধ্যে গুগল প্লে স্টোর এবং অ্যামাজন অ্যাপ স্টোর উপস্থিত হবে যেখানে অ্যান্ড্রয়েড জন্য আগামী মাস মুক্তি হবে ঘোষণা করা হয়েছে ।



সুতরাং, আপনি শিশুদের জন্য এই নতুন ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ সম্পর্কে কি মনে করেন যা "মেসেঞ্জার কিডস" নামে পরিচিত? নীচের মন্তব্য বিভাগে আপনার মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment