Monday 25 December 2017

Facebook Signed A Deal With Universal Music!

       Facebook Signed A Deal With Universal Music!


ফেসবুকে ইউনিভার্সাল মিউজিকের সাথে চুক্তি!


জনসাধারণ এবং জনগণের গোষ্ঠীর মধ্যে যোগাযোগের মাধ্যম হিসেবে মেসেঞ্জারকে ব্যাপকভাবে ব্যবহার করা হয়। এই অ্যাপ্লিকেশন সামাজিক নেটওয়ার্ক দৈত্য ফেসবুক এর ব্যক্তিগত প্রোফাইল সাথে যুক্ত করা হয় এবং এইজন্য 13 বছরের কম বয়সী শিশুদের জন্য এটি সুপারিশ করা হয় না।

সম্প্রতি, অল্প বয়স্ক শ্রোতার কথা চিন্তা করে আমরা দেখেছি যে সোশ্যাল নেটওয়ার্ক জায়ান্ট ফেসবুক আজ মেসেঞ্জার কিডস চালু করেছে, শিশুদের জন্য একটি মেসেজিং অ্যাপ্লিকেশন যা বাবা-মা এটি নিয়ন্ত্রণ করতে পারবেন।

উপরন্তু, সম্প্রতি আমরা রিপোর্ট করেছি যে সোশ্যাল নেটওয়ার্কিং দৈত্য ফেসবুকের তাত্ক্ষনিক গেম প্ল্যাটফর্ম কেবল আপনাকে প্যাসিফিক ম্যান বা মেসেঞ্জার বা সংবাদ ফিডে শিরোনাম খেলতে সহায়তা করে এবং বর্তমানে কিছু অর্থপূর্ণ আপডেট পেয়েছে।

যাইহোক, তাদের মধ্যে প্রধান একটি নতুন লাইভ স্ট্রিম বিকল্প যা আপনাকে সোশ্যাল নেটওয়ার্কিং দৈত্য ফেসবুক লাইভতে যে কোন তাত্ক্ষণিক খেলাটি প্রবাহিত করতে দেয়। এই স্ট্রীম সংরক্ষণ করা হবে যাতে আপনি তাদের পরে আপনার প্রোফাইলে পোস্ট করতে পারেন।

সামাজিক নেটওয়ার্ক দৈত্য ফেসবুক এছাড়াও এটি নির্দিষ্ট গেম জন্য ভিডিও চ্যাট পরীক্ষা শুরু করে, তাই আপনি খেলা যখন আপনার বন্ধুদের দেখতে এবং এমনকি একটি ভিডিও কল থেকে একটি নতুন খেলা শুরু করতে পারেন বলে।

কয়েক মাস আগে, সুপরিচিত ইমেজ মেসেজিং এবং মাল্টিমিডিয়া মোবাইল অ্যাপ্লিকেশন, অবশ্যই, আমি বিশ্বব্যাপী লেন্সের ঘোষণাকারী স্পচ্যাট সম্পর্কে কথা বলছি, যা আপনাকে ইমেজ বা ভিডিওতে তিন মাত্রিক বস্তু স্থাপন করতে দেয়। একই দিনে, সোশ্যাল নেটওয়ার্ক জায়ান্ট ফেসবুক ঘোষণা করেছে যে এটি অনুরূপ কিছু করবে। এটি কিছু ব্র্যান্ডের কাছে কিছুটা সীমাবদ্ধ ছিল এবং এখন সমস্ত ডেভেলপারদের জন্য উপলব্ধ।

এআর স্টুডিও টুল যেটি উন্মুক্ত বিটাতে চালু করা হয়েছিল, যেটি ডাউনলোড ও পরীক্ষা করার জন্য। আপনি কিছু অ্যানিমেশনকে নির্দিষ্ট ক্রিয়াকাণ্ডের সাথে সংযুক্ত করতে পারেন, যেমন আপনার ভ্রু বহন করার সময় বাজ দেখানো।

ফেসবুক বর্তমানে সামাজিক যোগাযোগের সবচেয়ে বড় সামাজিক নেটওয়ার্ক, যা ইতিমধ্যে ২ বিলিয়ন সক্রিয় ব্যবহারকারীর চেয়ে বেশি রয়েছে, ইউনিভার্সাল মিউজিক স্টুডিওতে সহযোগিতার সম্ভাবনা সম্পর্কে পড়াশোনা করছে, মুহূর্তের সবচেয়ে গুরুত্বপূর্ণ সঙ্গীত শিল্পগুলির মধ্যে একটি। সম্প্রতি, উভয় কোম্পানীর একটি সহযোগিতা চুক্তির সমাপ্তির ঘোষণা করেছে যা কয়েক বছর ধরে থাকবে।

এই জোটটি সামাজিক নেটওয়ার্ক দৈত্য ফেসবুকের সাথে সম্পর্কিত সমস্ত Instagram, Messenger, Oculus, ইত্যাদির সমস্ত ডিস্কগ্রাফিক সামগ্রী সরবরাহ করার চেষ্টা করে। এটি ইউনিভার্সাল মিউজিককে প্রথম সঙ্গীত কোম্পানীকে তার অভিজ্ঞতা অন্যান্য বিষয়গুলির জন্য শোনা এবং প্লেব্যাকের বাইরে প্রদান করার জন্য তৈরি করে। বিষয়বস্তু।

এই চুক্তির উদ্দেশ্য হল, এখনকার জন্য দুটি উপায়ে কাজ করা: শিল্পীদের তাদের কাজের উপস্থাপনা করার অন্য উপায়গুলি মঞ্জুর করার জন্য এবং তাদের কপিরাইট সম্পর্কে সচেতন থাকার ছাড়াও ব্যবহারকারীরা এই ধরনের কাজ বা প্রকাশনার জন্য সহজতর করার জন্য এটি করতে পারে। তাদের কাছে এটি করার যথেষ্ট অনুমতি আছে, অভিজ্ঞতাটি অনন্য করে তোলে।

এই কপিরাইট লঙ্ঘন সমস্যাগুলির ব্যবহারকারীদের সহায়তা করার উদ্দেশ্যে করা হয় যা প্ল্যাটফর্মে সঙ্গীত ভাগ করার সময় পতিত হতে পারে। সোশ্যাল নেটওয়ার্কিং দৈত্য ফেসবুক এই প্রথম ধাপে সম্মতি প্রদান করে এবং এটি মন্তব্য করেছে যে এটি ইউএমজি এর সাথে "প্ল্যাটফর্মগুলিতে গানগুলির উপর ভিত্তি করে পণ্যগুলি" প্রবর্তন করবে। যদিও ফেসবুকের সাথে লাইসেন্স চুক্তি সাইন করার জন্য সর্বপ্রথম ইউনাইটেড মিউজিক গ্রুপ, তবে মার্ক জাকারবার্গ এর কোম্পানি ওয়ার্নার মিউজিক গ্রুপ এবং সনি মিউজিক গ্রুপের সাথে বেশ কয়েকটি কথোপকথনে ছিলেন, এটি শেষ হবে না।

সামাজিক নেটওয়ার্ক দৈত্য ফেসবুক 2015 সালে সঙ্গীত সংস্থাগুলির আলোচনার মাধ্যমে শুরু করেছে, কারণ এটি তার পরিষেবার মধ্যে সঙ্গীত অন্তর্ভুক্ত করার একটি উপায় আবিষ্কার করার চেষ্টা করছে এই আলোচনার অগ্রগতি হিসাবে, ফেসবুক তার প্ল্যাটফর্মে কপিরাইট লঙ্ঘনের সমস্যা মোকাবেলার উপর মনোযোগ নিবদ্ধ, একটি পদক্ষেপ যা প্ল্যাটফর্মের ব্যবহারকারীদের ছেড়ে এবং সঙ্গীত শিল্প খুশি হবে।

সুতরাং, ফেসবুক এবং ইউনিভার্সাল মিউজিকের মধ্যে এই নতুন চুক্তির বিষয়ে আপনি কি ভাবছেন? নীচের মন্তব্য বিভাগে আপনার সমস্ত মতামত এবং চিন্তা শেয়ার করুন।

No comments:

Post a Comment