Friday 18 January 2019

আইফোন হ্যাকিংয়ের জন্য এখন আপনি $ 2 মিলিয়ন পেতে পারেন.



ডিভাইসগুলিতে নিরাপত্তা গর্তের অনুসন্ধান এবং অ্যাপ্লিকেশনের বাগগুলি হ্যাকারদের জন্য উচ্চ মানের সজ্জিত করেছে এবং যারা এই এলাকায় অধ্যয়নরত, অবশ্যই নিরাপত্তার গবেষকরা।

সিস্টেমগুলি আরো নিখুঁত করার জন্য যদি অধিকাংশই এটি করার জন্য উৎসর্গীকৃত হয় তবে অন্যদের হ্যাকারদের কথা বলা উচিত, হ্যাঁ, আমি হ্যাকারদের সম্পর্কে কথা বলছি এবং নিরাপত্তা গবেষকরা কেবল সিস্টেমে বাগ এবং ত্রুটির শিকার হবার বিকল্পটি বেছে নিচ্ছেন।

অতএব, সুপরিচিত নিরাপত্তা সংস্থা, অবশ্যই, আমি জেরডিয়াম সম্পর্কে কথা বলছি এখন প্রস্তাবিত তহবিলের পরিমাণ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এবং এখন তারা আইফোনের নিরাপত্তা ভাঙ্গতে পারে এমন যে কারো কাছে $ 2 মিলিয়ন প্রস্তাব দিচ্ছে।

সুপরিচিত বাগ শিকার প্রোগ্রামগুলি রয়েছে যা ব্র্যান্ড বৈশিষ্ট্যগুলি বজায় রাখে এবং বজায় রাখে এবং এই সমস্ত প্রোগ্রামগুলি কেবল সংশোধন করার জন্য আবিষ্কৃত ব্যর্থতার জন্য নিরাপত্তা গবেষকদের কাছে খোঁজা উচিত। এবং এই সমস্ত সংশোধনগুলির জন্য যারা সুরক্ষা সংস্থাগুলি কেবল খুব আকর্ষণীয় মানের সাথে পুরষ্কারগুলি অফার করে।

এখন তার প্রতিযোগিতামূলক অফার বজায় রাখার জন্য, সুপরিচিত নিরাপত্তা সংস্থা জেরডিয়াম আবিষ্কৃত বাগ সরবরাহকারীদের প্রদান করা পরিমাণগুলি আপডেট করার সিদ্ধান্ত নিয়েছে। এবং সর্বোচ্চ মূল্য আইফোনের সাথে যুক্ত, যা $ 2 মিলিয়ন মূল্য। আইফোনটি দূরবর্তীভাবে সংক্রামিত হতে পারে এমন একটি ত্রুটি সনাক্ত করতে এবং সেগুলি কাজে লাগাতে সক্ষম যে কেউ এই অর্থ প্রদান করা হবে।

আইওএস 1 - এখন আইফোন হ্যাকিংয়ের জন্য আপনি $ 2 মিলিয়ন পেতে পারেন

আইফোন বরাবর এই সমস্ত জিনিসের পাশাপাশি, সুপরিচিত নিরাপত্তা সংস্থা জেরডিয়াম এছাড়াও ক্র্যাশ এবং বাগগুলির জন্য পুরষ্কারের পরিমাণ বাড়িয়েছে, বর্তমানে জেরডিয়াম হোয়াটসঅ্যাপ, আইমেসেজ এবং উইন্ডোজগুলিতে রিমোট কোড এক্সিকিউশনে $ 1 মিলিয়ন অর্থ প্রদান করেছে। এসএমবি বা RDP মাধ্যমে।



এই উচ্চমূল্য পুরস্কার প্রদান করে, সুপরিচিত নিরাপত্তা সংস্থা জেরডিয়াম তার পণ্যগুলিতে এই ত্রুটিগুলি কাজে লাগানোর আশা করে। কী এমনকি ডিভাইসগুলির নিরাপত্তা ভাঙার এবং তাদের থেকে ডেটা সরিয়ে দেওয়ার সমাধানের সমাধানও তৈরি করছে।

No comments:

Post a Comment