Thursday 21 March 2019

Xiaomi Just Launched Its Brand-New Black Shark 2 Gaming Smartphone





















বহু লিক এবং ফটকা পরে, সুপরিচিত চীনা স্মার্টফোনের নির্মাতা, অবশ্যই, আমি সম্প্রতি সিয়াওমি সম্পর্কে কথা বলছি, তার গেমিং স্মার্টফোনের দ্বিতীয় প্রজন্মের ঘোষণা দিয়েছে, হ্যাঁ, কালো শার্ক 2 যা বিশেষ করে ভিডিও গেমসের জন্য তৈরি করা হয়েছে।

এখন যখন আমরা ডিভাইসটির কী চশমা সম্পর্কে কথা বলি তখন আমাকে স্পষ্ট করে জানাতে হবে যে সমস্ত নতুন কালো শার্ক 2 এর 6.9 ইঞ্চি ওএলইডি স্ক্রীন এবং একটি আঙ্গুলের ছাপ সেন্সর যা স্ক্রিনের অধীনে একত্রিত, স্পষ্টতই, দক্ষিণ কোরিয়ার দৈত্য স্যামসাং দ্বারা।

এবং এমনকি সুপরিচিত চীনা স্মার্টফোনের নির্মাতাদেরও নয়, সিয়াওমি 43.5 মাইক্রোসেকেন্ড পর্যন্ত ক্যাপাসিটিভ প্যানেলের বিলম্বিততাটিও অপ্টিমাইজ করেছে, যা ব্র্যান্ড অনুসারে, শিয়াওমি কেবল খেলার সময় কার্যক্ষমতা উন্নত করে।

ব্ল্যাক শার্ক গেমিং স্মার্টফোনের ব্র্যান্ডের নতুন সংস্করণ, অবশ্যই, কালো শার্ক 2টিতে ক্যলককম স্ন্যাপড্রাগন 855 প্রসেসর, 6 গিগাবাইট র্যাম এবং 128 গিগাবাইট স্টোরেজ রয়েছে, যদিও সিয়াওমি 1২ গিগাবাইটেরও বেশি RAM এবং বিশাল 256 অভ্যন্তরীণ স্টোরেজ জিবি।

ক্যামেরা সেগমেন্টে নতুন ব্ল্যাক শার্ক ২ স্মার্টফোন 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 1২ মেগাপিক্সেলের সামনে রয়েছে। তাছাড়া, গত বছরের আগের মডেলের মতো, সুপরিচিত চীনা স্মার্টফোনের ব্র্যান্ডের সবকটি নতুন কালো শার্ক 2, অবশ্যই, জিয়াওমির একটি দুই-স্তরীয় থার্মোসিফোন টিউব এর মাধ্যমে একটি কুলিং সিস্টেম রয়েছে যা কেবলমাত্র ডিভাইসটিতে রাখে তীব্র গেমিং সেশন সময় একটি ভাল তাপমাত্রা।
যাইহোক, এখন আমরা যদি সমস্ত নতুন কালো শার্ক ২ এর প্রাপ্যতা সম্পর্কে কথা বলি, তবে আমাকে স্পষ্ট করে জানাতে হবে যে এটি কেবলমাত্র চীনে বিক্রি হবে এবং 6 গিগাবাইট RAM এবং 128GB স্টোরেজ মডেলের জন্য 480 ডলার খরচ হবে, 1২ গিগাবাইট র্যাম এবং ২56 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ 6২5 ডলারে খরচ হবে। যাইহোক, আরও, আমাদের আন্তর্জাতিক প্রাপ্যতা সম্পর্কে এখনো আমাদের কোনও তথ্য নেই। তো, এই ব্যাপারে তোমার মতামত কী? কেবল নীচের মন্তব্য বিভাগে আপনার সব মতামত এবং চিন্তা শেয়ার করুন। এবং যদি আপনি এই নিবন্ধটি পছন্দ করেন তবে কেবল এই পোস্টটি আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে ভাগ করতে ভুলবেন না।

No comments:

Post a Comment